× বিশেষ অনুরোধ!
বিডিহেল্পার২৪ এ প্রবেশের সময় সরাসরি ব্রাউজার এ এড্রেস না লিখে Google এ Search করে Google এ থাকা কোন একটি Link এ ক্লিক করে প্রবেশ করুন।
আসসালামু ওয়ালাইকুম।
বিডিহেল্পার২৪ এ আপনাকে স্বাগতম।


বিডিহেল্পার২৪ এর মাধ্যমে আপনি অন্যকে সাহায্য করতে পারবেন সেই সাথে নিজের কোন সমস্যা হলে তা অন্যদের মাঝে শেয়ার করে সমাধান পেতে পারেন।

সাহায্য করা একটি মহৎ গুণ।


তাই বিডিহেল্পার২৪ এর ব্যবহারকারীদের একজন অন্যজনকে সাহায্য করায় উদ্বুদ্ধ করতে করা হয়েছে উপার্জন এর ব্যবস্থা।

সাধারণ উপার্জনঃ


বিডিহেল্পার২৪ এর ব্যবহারকারী নিজে প্রশ্নকরে এবং অন্যদের প্রশ্নের উত্তর দিয়ে পয়েন্ট অর্জন করতে পারবে এবং সেই পয়েন্ট থেকে (বিকাশ,নগদ,রকেট এবং মোবাইল রিচারজ) এর মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবে।

এছাড়াও রয়েছে বোনাস পয়েন্ট এর ব্যবস্থা।

যে কোন ব্যবহারকারীর একাউন্ট এ সর্বনিম্ন ১০ টাকা সমপরিমাণ পয়েন্ট হলেই টাকা উত্তোলন করতে পারবে।

বিডিহেল্পার২৪ এ প্রতি ১০০ পয়েন্ট এ ১০ টাকা।

রেফার করে উপার্জনঃ


আপনি আপনার বন্ধুদের বিডিহেল্পার২৪ এ আমন্ত্রণ জানিয়ে আনলিমিটেড উপার্জন করতে পারেন।

আপনার আমন্ত্রণে(রেফার Link ব্যবহার করে) যারা বিডিহেল্পার২৪ এ যুক্ত হবে তারা যা উপার্জন করে উত্তোলন করবে তার ১০% আপনার একাউন্ট এ যুক্ত হবে।

এছাড়াও আপনার আমন্ত্রণে(রেফার Link ব্যবহার করে) বিডিহেল্পার২৪ এ যুক্ত হয়েছে এমন কেহ যদি VIP সদস্য হয় তবে সাথে সাথে আপনি পেয়ে যাবেন ৫০০ পয়েন্ট (৫০ টাকা)।

ধন্যবাদ বিডিহেল্পার২৪ এর সাথে থাকার জন্য।


বিডিহেল্পার২৪ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।