Scroll Down And Click To Continue Button For Complete This Task




এমনকি মাত্র কয়েক হাজার ইমেল ঠিকানাতে কয়েক হাজার বা দশ হাজার বার্তা প্রেরণ করা প্রয়োজনীয় সময় এবং প্রচেষ্টার পরিমাণের কারণে শুকিয়ে যাবে। তদুপরি, এই জাতীয় প্রচার চালানো ব্যয় কোনও ব্যবসায়ের পক্ষে টেকসই হবে না। বাল্ক ইমেল পরিষেবা ব্যবহার করা সস্তা, দ্রুত এবং আরও অনেক সুবিধাজনক।

বাল্ক ইমেল পরিষেবা হ’ল এমন একটি সংস্থা যা গ্রাহকদের নির্দিষ্ট সময়ে প্রাপকদের একাধিক তালিকায় গণ ইমেল বার্তা প্রেরণ করতে দেয়। এই পরিষেবাদির সাহায্যে আপনি একটি মেলিং তালিকার হাজার হাজার লোককে বা তালিকার প্রতিটি ঠিকানায় ব্যক্তিগতকৃত ইমেল পাঠাতে পারেন। একটি বাল্ক ইমেল পরিষেবা যে কোনও আকারের তালিকায় ইমেল প্রেরণ করতে পারে। এই সরবরাহকারীদের বেশিরভাগই তাদের যে অফারগুলি ইমেল প্রেরণ করতে চায় তার সংখ্যা এবং ফ্রিকোয়েন্সি ভিত্তিতে তাদের অফারগুলি মূল্য দেয়। সেন্ডপুলসের সাহায্যে ব্যবহারকারীরা বিভিন্ন মূল্যের পরিকল্পনার সাথে হাজার হাজার গ্রাহককে যতটা ইমেইল চান তাদের পাঠাতে পারেন। সাইন আপ করুন এবং এখনই শুরু করুন।
আপনার কেন একটি বাল্ক ইমেল পরিষেবা দরকার?

বিপুল ইমেল পরিষেবা বিপণনকারীদের এবং অনলাইন উদ্যোক্তাদের এড়াতে সহায়তা করে:

গ্রাহকের ইমেল ক্লায়েন্ট (উদাহরণস্বরূপ, জিমেইল) দ্বারা স্প্যাম বা জাঙ্ক হিসাবে চিহ্নিত করা।

কোনও ইন্টারনেট পরিষেবা সরবরাহকারী বা হোস্টিং সংস্থা কর্তৃক পরিষেবা প্রত্যাখ্যান। ক্যান-স্প্যাম আইন ভঙ্গ করার জন্য এবং প্রতিটি অবৈধ ইমেলের জন্য সম্ভবত পুরোপুরি $ 16,000 জরিমানা দেওয়ার জন্য ফেডারেল ট্রেড কমিশন দ্বারা চিহ্নিত করা।

একটি বাল্ক ইমেল পরিষেবার সুবিধা

একটি বাল্ক ইমেল পরিষেবা:

আপনার গণ ইমেল প্রচারটি ক্যান-স্প্যাম আইন অনুসারে মেনে চলে তা নিশ্চিত করে। নতুন সাবস্ক্রাইবারদের সংগ্রহ করতে আপনাকে সাবস্ক্রিপশন ফর্ম তৈরি করতে সক্ষম করে। ব্যবহারকারীদের সাবস্ক্রিপশন এবং অপ্ট-আউট প্রক্রিয়াগুলি পরিচালনা করতে দেয় (মেলিং তালিকাগুলি যোগ এবং অপসারণ)।

মোবাইল বান্ধব এবং সম্পাদনাযোগ্য ইমেল টেম্পলেটগুলি সরবরাহ করে। বাল্ক ইমেল বিতরণ পরিচালনা করে।

বিপণন প্রচারের কর্মক্ষমতা সম্পর্কে প্রতিবেদন প্রস্তুত করে।

Please Wait 30 Sec For Continue
বিডিহেল্পার২৪ এ আপনাকে স্বাগতম।

* বিডিহেল্পার২৪ থেকে প্রশ্ন করে এবং অন্যদের প্রশ্নের উত্তর দিয়ে প্রতিদিন উপার্জন করুন আনলিমিটেড টাকা।
* এছাড়াও বিডিহেল্পার২৪ থেকে আপনি প্রতিদিন বোনাস পয়েন্ট সংগ্রহ করে এবং Video দেখে , Task Complete করেও উপার্জন করতে পারবেন।
* এছাড়াও রয়েছে ৫০ টাকা করে রেফার বোনাস এবং Ads View এর মতো ছোট ছোট কাজ করে উপার্জন এর ব্যবস্থা।
বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন!


বিডিহেল্পার২৪ এ নতুন একাউন্ট খুললেই পেয়ে যাবেন ৫০ টাকা বোনাস
বিডিহেল্পার২৪ এ যুক্ত হতে এখানে ক্লিক করুন